নবীগঞ্জ প্রতিনিধি

০৩ নভেম্বর, ২০১৯ ১৭:৩৯

প্রতিমন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে এমপি ও আ.লীগ নেতার হাতাহাতি

প্রতিমন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে একজন সংসদ সদস্য ও এক আওয়ামী লীগ নেতার মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে। ঘটনাটি হবিগঞ্জের নবীগঞ্জে।

রোববার (৩ অক্টোবর) দুপুরে উপজেলার উমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের সামনে স্থানীয় এমপি শাহনেওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে এই বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় উত্তেজনা দেখা দিলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

সরজমিনে দেখা যায়, দুপুরে উমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন আসেন। তিনি বিদ্যালয়ের প্রবেশের সময় স্থানীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করেন। ফিতা কাটতে তিনি নামফলকের দিকে এগিয়ে গেলে পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি শাহনওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এসময় পেছন থেকে দেবপাড়া ইউপি সদস্য শিবলু আহমদ এসে ধাক্কাধাক্কি শুরু করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় অনুষ্ঠানস্থলে উত্তেজনা দেখা দিলে নবীগঞ্জ থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিক ভাবে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এসব ঘটনার ফাঁকে প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন ফিতা কেটে নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন করেন। পরে আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

যুক্তরাষ্ট্র লেস্টার আওয়ামী লীগের সভাপতি সৈয়দুর রহমান সাঈদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহনওয়াজ মিলাদ গাজী, সংরক্ষিত আসনের সংসদ সদস্য জহুরা আলাউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী, জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান, নবীগঞ্জ-বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরী, আওয়ামী লীগ নেত্রী ডা. নাজরা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, মুজিবুর রহমান কাজল, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুন, প্যানেল চেয়ারম্যান সাইদুর রহমান, সাবেক ছাত্রলীগ সভাপতি এন আলী এহিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত