Advertise

ছাতক প্রতিনিধি

০৩ নভেম্বর, ২০১৯ ১৮:১২

ছাতকে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, ভাংচুর, আহত ২৫

সুনামগঞ্জের ছাতকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় স্থানীয় একটি রেষ্টুরেন্টসহ কয়েকটি দোকান ভাংচুর করা হয়। রোববার (৩ নভেম্বর) দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ পয়েন্টে ঘটে যাওয়া এ সংঘর্ষে পথচারী ও নারীসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

এদিকে  ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ চলাকালীন সময়ে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এসময় সিলেট-সুনামগঞ্জ ও ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

জানা যায়, সংঘর্ষে গুরুতর আহত ছাত্রলীগ নেতা রমজান, সেলিম, নাবিল ও মাসুমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগ কর্মী দুলন, আনোয়ার, জালাল, আল মুমিন, সোয়েব, পথচারী তেরাব আলী, আবুল খয়ের, আজাদ মিয়াসহ অন্যান্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, নিজেদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে গতকাল শনিবার সকালে গোবিন্দগঞ্জের আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের ডালিম গ্রুপের জালাল সিদ্দিকী ও আল মুমিন এবং মঞ্জুর গ্রুপের তারেক আহমদ ও কুতুব উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে রোববার দুপুরে ছাত্রলীগের উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। দফায়-দফায় সংঘর্ষ চলাকালে একটি রেষ্টুরেন্টসহ কয়েকটি দোকান ভাংচুর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত