বিয়ানীবাজার প্রতিনিধি

১৪ নভেম্বর, ২০১৯ ২০:০২

বিয়ানীবাজার উপজেলা আ.লীগের সভাপতি আতাউর, সম্পাদক আউয়াল

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান এবং সাধারণ সম্পাদক পদে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে ভোট গণনা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান ফলাফল ঘোষণা করেন। উপজেলার ১০ ইউনিয়ন, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের নির্ধারিত কাউন্সিলরগণ ভোট দেন।

সভাপতি আতাউর রহমান খান ২১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাসিব মনিয়া পেয়েছেন ১৬৭ ভোট এবং অপর প্রার্থী নজমুল হোসেন পেয়েছেন ৪ ভোট। সাধারণ সম্পাদক পদে দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়ে পেয়েছেন ১৬৮। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হারুনুর রশিদ দিপু ১২৩ ভোট পেয়েছেন । অপর দুই প্রার্থী জাকির হোসেন এবং আবুল কাশেম পল্লব।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৮জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হচ্ছেন- সভাপতি পদে আব্দুল হাসিব মনিয়া, আতাউর রহমান খান ও নজমুল হোসেন এবং সাধারণ সম্পাদক পদে জাকির হোসেন, হারুনুর রশিদ দিপু, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, আবুল কাশেম পল্লব এবং জামাল হোসেন।

জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সামনে ভোট গণনা শুরু করেন। বিকাল ৪টা থেকে শহরতলীর ইউসুফ কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ১০ ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা আওয়ামী লীগের ৪০৬জন কাউন্সিলর ভোট দেন নেতা নির্বাচন করতে। এসব ভোটারদের মধ্যে প্রবাসী ১১জন বাদ দিলে ভোট দিয়েছেন ৩৯৪জন কাউন্সিলর।

আপনার মন্তব্য

আলোচিত