গোলাপগঞ্জ প্রতিনিধি

১৫ নভেম্বর, ২০১৯ ২০:০১

গোলাপগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে ‘বিশৃঙ্খলা’ সৃষ্টির প্রতিবাদে সভা

সিলেটের গোলাপগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে বিশৃংখলা সৃষ্টির অভিযোগ এনে এর প্রতিবাদে ও দলে অনুপ্রবেশকারীদের বহিষ্কারের দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় গোলাপগঞ্জ চৌমুহনী বাসটার্মিনালে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি আমিনুল ইসলাম রাবেল, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদ্য সাবেক দপ্তর সম্পাদক আলী আকবর ফখর, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রুমেল সিরাজ।

এসময় বক্তারা বলেছেন, গত ১৩ নভেম্বর আওয়ামী লীগের সম্মেলন ছিল। সম্মেলনে একটি কুচক্রিমহল বিশৃংখলা সৃষ্টি করে। এসময় তারা নুরুল ইসলাম নাহিদ সহ কেন্দ্রীয় নেতাদের বিভিন্ন কটুক্তি করে স্লোগান দেয়। নুরুল ইসলাম নাহিদকে নিয়ে কোন ব্যক্তি বা গোষ্টি আপত্তিকর বক্তব্য প্রদান করলে আওযয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ তার সমুচিত জবাব দিবে। তারা আরো বলেন, নুরুল ইসলাম নাহিদের প্রচেষ্টায় গোলাপগঞ্জের চিত্র পাল্টে গেছে।

বক্তারা উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন তিনি বিগত দিনে যা করেছেন, অতীতের ৫০ বছরেও তা হয়নি। নুরুল ইসলাম নাহিদের কারণে গোলাপগঞ্জে আওয়ামী লীগ সুসংগঠিত অবস্থায় রয়েছে। তার নেতৃত্বে গোলাপগঞ্জের আওয়ামী লীগের রাজনীতি পরিচালিত হবে। গোলাপগঞ্জের অভিভাবককে নিয়ে কোন ষড়যন্ত্র হলে প্রতিহত করা হবে বলে বক্তারা হুশিয়ার করেন।

আপনার মন্তব্য

আলোচিত