সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৯ ২০:৫৬

আনুষ্ঠানিকভাবে সিলেটে যাত্রা শুরু করছে চাহিদা স্থানীয় বাজার

আনুষ্ঠানিকভাবে সিলেটে যাত্রা শুরু করছে চাহিদা স্থানীয় বাজার। বর্তমান সমাজের ব্যস্ততার ফাঁকে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ যেন তার নিত্য প্রয়োজনীয় জিনিস ঘরে বসে অনায়াসেই কেনাকাটা করতে পারে এমন লক্ষ্য বাস্তবায়নের উদ্দেশ্য নিয়েই চাহিদা স্থানীয় বাজারের যাত্রা শুরু করেছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেল ৬টায় ‘‘চাহিদা ডট কম ডট বিডি" এর সিলেট শাখার উদ্বোধন হয়।

সিলেটের চাহিদার স্থানীয় এজেন্ট সেবুল মিয়ার সভাপতিত্বে ও মোরশেদুর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ বাজারের ব্যবসায়ী সমাজ সেবক মো. সাহেদুর রহমান সাহেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানি বিপণন বিভাগের প্রধান মোহাম্মদ দেলোয়ার হোসেন ও সমাজ সেবক সেকু আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এখন থেকে সিলেটের মানুষ রোজকার কাঁচা সবজির থেকে শুরু করে প্রয়োজনীয় গ্রোসারী সহ অন্যান্য কেনাকাটা ঘরে বসে সেরে নিতে পারবেন। এমনকি ইলেক্ট্রিশিয়ান কিংবা মিস্ত্রী সহ সকল দরকারি কাজের জন্য আবেদন করতে পারবেন। সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই সেবা পরবর্তীতে পুরো জেলা জুড়ে ছড়িয়ে দিবে প্রতিষ্ঠানটি বলে জানান এজেন্ট সেবুল মিয়া।

আগত সুধীজনেরা তাদের শুভেচ্ছা বক্তব্যে অনলাইন গ্রোসারী শপ চাহিদা স্থানীয় বাজার-এর মান বজায় রাখার পরামর্শ দেন। এখন থেকে সিলেটবাসী ঘরে বসে তাদের দৈনিক কেনাকাটা সেরে ফেলতে পারবেন www.chahida.com.bd লিঙ্ক থেকে।

আপনার মন্তব্য

আলোচিত