গোয়াইনঘাট প্রতিনিধি

২৮ নভেম্বর, ২০১৯ ০০:৩৭

৩ দিনের সফরে আজ সিলেট আসছেন প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ৩দিনের সফরে আজ সিলেট আসছেন। আজ বৃহস্পতিবার সকাল ১১টার ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে রওয়ান হয়ে তিনি পৌনে ১২টায় সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছাবেন। সেখান থেকে তিনি সিলেটের বিভাগীয় পর্যায়ের অভিবাসন সংক্রান্ত সচেতনতামূলক কার্যক্রম উপর দিনব্যাপী কর্মশালা উপলক্ষে প্রেস ব্রিফিং এ অংশ নিবেন।

বিকাল ৩টায় তিনি বিভাগীয় পর্যায়ের অভিবাসন সংক্রান্ত সচেতনতামূলক কার্যক্রমের উপর দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতি আয়োজিত নৈশভোজ অংশ গ্রহণ করবেন।

২৯ নভেম্বর শুক্রবার গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের বহর-কালেঙ্গার পার রাস্তা,বহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন ও বহর পশ্চিমপাড়া কটাই মিয়ার বাড়ির সন্নিকটের পিআইও ব্রিজের উদ্বোধন করবেন। একই দিনে তিনি কোম্পানিগঞ্জ উপজেলার শহীদ স্মৃতি টুকের বাজার ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন ডৌবাড়ি ইউনিয়নের বলেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন করবেন তিনি।

৩০ নভেম্বর শনিবার জৈন্তাপুর উপজেলার ক্যাপ্টেন রশিদ স্কুল ও কলেজের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন, সারীঘাট-ইন্দারজু সড়কের পাঁকা কাজের ভিত্তি প্রস্তর, পাকড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স উদ্বোধন,রামনগর-দারা বাজার রাস্তার উদ্বোধন করবেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত