দিরাই প্রতিনিধি

২৫ জানুয়ারি, ২০১৫ ২০:৩৮

কোকোর মৃত্যুতে দিরাইয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত

দিরাইয়ে ২০ দলীয় জোটের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে


দিরাইয়ে ২০ দলীয় জোটের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । গতকাল সন্ধ্যা ৬ টায় ২০ দলীয় জোটের যুগ্ম আহব্বায়ক আনোয়ার হোসেন চৌধুরীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি ও ২০ দলীয় জোটের আহব্বায়ক নাছির উদ্দীন চৌধুরী।
আরোও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামান, সেক্রেটারী ও জোটের আহব্বায়ক আব্দুর রশীদ , সদস্য সচিব ইমরান হোসাইন, যুগ্ম আহব্বায়ক মাও.লুৎফুর রহমান,উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, পৌর জামায়াতের সহ সভাপতি আকবর আলী তালুকদার, সেক্রেটারী মোঃ আল- আমীন,উপজেলা যুবদল সভাপতি মইন উদ্দিন চৌধুরী মাসুক,সেক্রেটারী ফারুক সর্দার, পৌর যুবদল সভাপতি রুবেল চৌধুরী, সেচ্ছাসেবকদলের সাধারন সম্পাদক সজিব রশীদ চৌধুরী কৃষকদলের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল উপজেলা ছাত্রদল সভপতি শাহ আলম, সেক্রেটারী জুনেদ আহমদ প্রমুখ। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রজব আলী।



আপনার মন্তব্য

আলোচিত