তাহিরপুর প্রতিনিধি

০৮ জানুয়ারি, ২০২০ ১৮:৩৭

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ব্লাড ট্রান্সফিউশন সেবাদান শুরু

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম বারের মত ব্লাড ট্রান্সফিউশন (রক্তদান) সেবাদান কার্যক্রম শুরু হয়েছে।

মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন চন্দ্র বর্মণের তত্ত্বাবধানে এবং নার্স সুমনি আক্তারের সহযোগিতায় ওয়ার্ডে ভর্তি থাকা নারী রোগীকে ব্লাড ট্রান্সফিউশন মাধ্যমে এই সেবাদান কার্যক্রম সফল ভাবে শুরু হয়।

এসময় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ইউএইচএফপিও ডা. ইকবাল হোসেন, ডা. সুমন চন্দ্র বর্মণ, নার্স নুসরাত বেগম, স্বাস্থ্য পরিদর্শক এ কে এম রফিকুল ইসলাম, প্রধান সহকারী তৈয়াবুর রহমান, নজরুল ইসলামসহ কমপ্লেক্সের কর্মকর্তা ও রক্তদাতা উপস্থিত ছিলেন।

ডা. সুমন চন্দ্র বর্মণ জানান, আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম বারের মত ব্লাড ট্রান্সফিউশন কার্যক্রম শুরু করেছি। যা আগে এখানে হত না। আমরা চাই আমাদের সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব উপজেলায় প্রত্যন্ত এলাকা থেকে আগত রোগীরা সেবা দিতে। যেকোনো ধরেন চিকিৎসা সেবা থেকে তার যেন বঞ্চিত না হন সে দিকে খেয়াল রাখতে। তার জন্য আমরা সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা রাখি আগামীতে প্রতিটি আগত রোগীকে তাদের চাহিদা মত সুচিকিৎসা দিতে পারব।

আপনার মন্তব্য

আলোচিত