ছাতক প্রতিনিধি

১২ জানুয়ারি, ২০২০ ১৫:২৯

ছাতকে মুজিব বর্ষের আনুষ্ঠানিকতা শুরু

সুনামগঞ্জের ছাতকে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মুজিব বর্ষের আনুষ্ঠানিকতা শুরু করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (১১জানুয়ারি) সকালে শহরে বের করা হয় আনন্দ র‍্যালি। র‍্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরের দূর্বীণশাহ মঞ্চে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন, ছাতক সরকারী কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম।

বক্তব্য রাখেন, ছাতক থানার ওসি মোস্তফা কামাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম প্রমুখ।

সভা শেষে দুপুরে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ভিত্তিক রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজি। শুক্রবার মুজিব বর্ষের ক্ষনগননার মধ্য দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা।

আপনার মন্তব্য

আলোচিত