সুনামগঞ্জ প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০২০ ২১:৫৫

সুনামগঞ্জ রি‌পোর্টার্স ইউনিটির সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সঙ্গে সুনামগঞ্জ রি‌পোর্টার্স ইউনিটির মতবিনিময় এবং তার সৌজ‌ন্যে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় শহরের পৌর বিপণীর তৃতীয় তলায় রি‌পোর্টার্স ইউনিটির নিজস্ব কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রি‌পোর্টার্স ইউনিটির সভাপতি ল‌তিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর পরিচালনায় মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল ইসলাম বজলু, আর‌টি‌ভির স্টাফ রি‌পোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, সি‌নিয়র সাংবা‌দিক আল হেলাল, দৈ‌নিক সুনামগ‌ঞ্জের সম‌য়ের সম্পাদক সে‌লিম আহমদ তালুকদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে খায়রুল হুদা চপল বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বে দেশ এগি‌য়ে যা‌চ্ছে। বি‌শ্বের রোল ম‌ডে‌লে পরিণত হচ্ছে বাংলাদেশ। দেশের উন্নয়নে, দেশের অগ্রগতিতে সাংবাদিকদেরও ভূমিকাও আছে । নানা অসংগতি সাংবাদিকরা দেশের মানুষের সামনে তুলে ধ‌রে দুর্নীতি প্রতি‌রো‌ধে ভূমিকা রাখছেন। এসময় কারও পক্ষে না গি‌য়ে নিরপেক্ষভাবে সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিকদের আহবান জানান খায়রুল হুদা চপল।

আপনার মন্তব্য

আলোচিত