গোয়াইনঘাট প্রতিনিধি

২৪ জানুয়ারি, ২০২০ ২০:২৫

বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়ক অতিক্রম করছে: ইমরান আহমদ

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, নিবেদিতপ্রাণ কর্মীরাই আওয়ামী লীগের প্রাণভোমরা ও মূল চালিকা শক্তি। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়ক অতিক্রম করছে। শেখ হাসিনার অবিচল নেতৃত্বে একটি আধুনিক, স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে আসছে। জৈন্তাপুর আওয়ামী লীগও এখন আগের চেয়ে অনেক সুশৃঙ্খল ও শক্তিধর হয়েছে। ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে এক হয়ে দলের জন্য কাজ করার আহবান জানান।  

তিনি অচিরেই জৈন্তাপুর আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় নির্মানের ঘোষণা দিয়ে বলেন, আওয়ামী লীগের নিজস্ব কার্য্যালয় হবে জৈন্তাপুর আওয়ামী লীগের মুজিব বর্ষের উপহার।

তিনি শুক্রবার জৈন্তাপুরের শ্রীপুরস্থ নিজ বাংলোয় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর পরিচালনায় সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ফরিদ আহমদ ও গীতাপাঠ সহসভাপতি যাদব বিশ্বাস।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা শাদত রহিম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডাঃ নিখিল চন্দ্র রায়, এখলাসুর রহমান, সিরাজুল হক, আলহাজ্ব আলা উদ্দিন, আমিনুর রশিদ চৌধুরী, এটিএম বদরুল, এড. আলতাব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, উপাধক্ষ শাহেদ আহমদ, মহিলা বিষয়ক সম্পাদিকা রেহেনা বেগম, দপ্তর সম্পাদক হাসানুল হক হুসনো, উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, মাষ্টার  নিপেন্দ্র, আব্দুর রাজ্জাক রাজা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কুতুব উদ্দিন, শাহিনুর রহমান, সদস্য রাসেল আহমদ, সাইফুল ইসলাম বাবু, কৃষক লীগনেতা আব্দুল মান্নান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত