নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারি, ২০২০ ০১:৪৪

দক্ষিণ সুরমায় ট্রাকের ভেতরে দুই যুবকের লাশ, হত্যাকাণ্ড ধারণা পুলিশের

সড়কের পাশেই ছিলো ট্রাকটি। তবে চাকা নেই একটিও। ট্রাকের বসার সিটে দু'জনের নিথর দেহ। দুইজনই পেশায় ট্রাক চালক। শুক্রবার সকালে মোগলাবাজার থানা পুলিশ ট্রাকের ভেতর থেকে এই দুই লাশ উদ্ধার করে।

বেলা ১১টার দিকে সিলেট সিটি করপোরেশনের ময়লার ভাগাড় লালমাটিয়া এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে থেকে জাহাঙ্গীর মিয়া (২৫) ও রাজু আহমদ (২৫) নামে এই দু'জনের লাশ উদ্ধার করা হয়। তারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা বাগদী গ্রামের বাসিন্দা।

পুলিশের ধারণা পরিকল্পিতভাবে হত্যা করে এই দু'জনের লাশ ট্রাকের ভেতরে ঢুকিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১১টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গিয়ে ট্রাকের ভেতর থেকে দুটি লাশ উদ্ধার করে। প্রথম দিকে ঘটনাটি সড়ক দুর্ঘটনা বলে ধারণা করা হলেও পরে ট্রাকের চাকা খোলা অবস্থায় দেখে ধারণা পরিবর্তন করা হয়। পুলিশ বলছে, ময়লার ভাগাড়–সংলগ্ন হওয়ায় সড়কে যাতায়াত করা যানবাহনগুলো দ্রুত এ স্থান ত্যাগ করে। এ সুযোগে পূর্বপরিকল্পনা করে দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা বলেন, ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। একজনের মরদেহ ট্রাকের চালকের আসনে অন্যজন পাশের আসনে ছিল। শরীরের বিভিন্ন জায়গায়ও আঘাতের চিহ্ন রয়েছে। দুর্ঘটনা হলে ট্রাকের চাকা খুলে যাওয়ার কথা নয়। দুর্ঘটনার আলামতও পাওয়া যায়নি। আমরা ট্রাকের নম্বর সংগ্রহ করে মালিকের সঙ্গে যোগাযোগ করেছি। মালিকের মাধ্যমে চালকদের পরিচয় শনাক্ত করা গেছে। ট্রাকটির মালিক চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার আইলদীপুরের আতাউর রহমান। এঘটনায় পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে।

আপনার মন্তব্য

আলোচিত