বিশ্বনাথ প্রতিনিধি

৩১ জানুয়ারি, ২০২০ ২২:০৯

বিশ্বনাথে ডাকাতি, হামলায় গৃহকর্তা আহত

সিলেটের বিশ্বনাথেরগাঁওয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (৩১ জানুয়ারি) ভোররাতে বিশ্বনাথ-রামপাশা সড়কের পার্শ্ববর্তী বিশ্বনাথেরগাঁও’র নুর আলীর বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে। মুখোশ পরা ১৫/১৬ জনের ডাকাত দলের হামলায় গৃহকর্তা নুর আলী (২৮) আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিশ্বনাথেরগাঁও’র মৃত আছকর আলীর ছেলে নুর আলী উপজেলা সদরের পার্শ্ববর্তী মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি হিসেবে কর্মরত।

ডাকাতির খবর পেয়ে সকালে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত নুর আলী জানান, দীর্ঘদিন থেকে তিনি একই গ্রামের প্রবাসী আব্দুল ওয়াহিদের বাসায় ভাড়ায় বসবাস করছেন। শুক্রবার ভোররাতে ১৫/১৬ জনের মুখোশ পরা একদল ডাকাত তার বাসার সীমানা প্রাচীরের গেটের তালা, কলাপসিপল গেটের তালা ও দরজার ছিটকারি ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে। এসময় তিনি চিৎকার করলে ডাকাতরা তার মাথায় আঘাত করে অজ্ঞান করে ফেলে। পরে ঘরে থাকা নগদ ৬ থেকে ৭ হাজার টাকা, ৪/৫ ভরি রোপা ও ৩টি মোবাইল ফোনসেট, নিয়ে যায়।

বিষয়টি তদন্তাধীন আছে জানিয়ে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, ডাকাতির মতো ঘটনাই ঘটেছে। এটি পূর্ব বিরোধ থেকেও হতে পারে বলেও ধারণা করছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত