গোয়াইনঘাট প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২০ ১৪:৪০

রাধানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সংবর্ধনা

গোয়াইনঘাটের জাফলং রাধানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) রাত ৯টায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাধানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মো. মোস্তফা কামালের সভাপতিত্বে ও ব্যবসায়ী মো. সাইদুর রহমান ও আলীম উদ্দিনের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ।

তিনি বলেন, ব্যবসায়ীদের কল্যাণে সরকার আন্তরিক। দেশে বর্তমানে ব্যবসায়ীদের নানাবিধ সমস্যা দূরীকরণসহ বিনিয়োগের নানা ক্ষেত্র তৈরি হচ্ছে। তিনি রাধানগর বাজারের ব্যবসায়ীদের তার পক্ষ সব ধরণের সহযোগিতা ও পাশে থাকার ঘোষণা দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মিনহাজুর রহমান, পরগণার মুরুব্বি আজির উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মাসুক আহমদ, ব্র্যাক রাধানগর অফিস ইনচার্জ মো. আব্দুল হান্নান, ব্যবসায়ী মোহাম্মদ আলী, মাওলানা বিলাল উদ্দিন, মাওলানা ফরিদ উদ্দিন কয়েছ, ভিত্রিখেল রাধানগর মাদ্রাসার মুহতামিম মাওলানা ছমির উদ্দিন, লেঙ্গুড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুক আহমদ, রাধানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডা. নুর মোহাম্মদ, সাবেক সদস্য আব্দুর রহমান,খান বাহাদুর প্রমুখ।

এতে বক্তব্য দেন, আবুল কালাম আজাদ, ডা. মো. নুর মোহাম্মদ, ইউপি সদস্য মো. শাহ আলম, সিরাজ উদ্দিন, মাওলানা বিলাল উদ্দিন, মাসুক আহমদ, সাইদূর রহমান, আবু বক্কর মাষ্টার, মিনহাজুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা পরিষদের পক্ষ থেকে আসন্ন বাজেটে রাধানগর বাজার হাইস্কুল পর্যন্ত সড়ক সিসি ঢালাই করণ, বাজারের মাছ বাজার সংস্কারসহ উক্ত বাজার উন্নয়নে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন।

আপনার মন্তব্য

আলোচিত