দিরাই প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২০ ২০:২৬

দিরাইয়ে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে ষড়যন্ত্রের বিরুদ্ধে মানববন্ধন

সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের রফিনগর বাজার সংলগ্ন প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কাজে ষড়যন্ত্রের বিরুদ্ধে এবং প্রকল্পের কাজ দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন করেছে ওই ইউনিয়নের রফিনগর, বাসাকরস ও মাছিমপুরসহ আশপাশের গ্রামগুলোর বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

রোববার বেলা ২টায় রফিনগর ইউনিয়নের বাংলা বাজার সংলগ্ন মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজুয়ান হোসেন খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের হাওরপাড়ের আশ্রয়হীন মানুষকে তাদের মাথা গোঁজার স্থান করে দিতে আমাদের এলাকায় আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়ন করতে প্রচুর বরাদ্দ দিয়েছেন। গত ডিসেম্বর দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার সকল শ্রেণিপেশার লোকজনদের সাথে নিয়ে আশ্রয়ণ প্রকল্পের কাজের উদ্বোধন করেছেন। কিন্তু কাজ শুরুর কয়েক দিন না যেতেই একটি সুবিধাবাদী মহল নিজ স্বার্থ হাসিলে ব্যর্থ স্থানীয় জামায়াত-শিবির ও বিএনপির কিছু লোকদের নিয়ে মানববন্ধনের নাটক সাজিয়ে প্রধানমন্ত্রীর মহতি উদ্যোগকে বানচাল করার হীন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তাদের এ সাজানো ষড়যন্ত্রে কান না দিয়ে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কাজ যথাসময়ে সমাপ্ত করে এলাকার অসহায় গৃহহীন মানুষকে তাদের স্বপ্নের ঠিকানা করে দিতে প্রশাসন এবং মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।
মানববন্ধনে বক্তব্য দেন মাছিমপুর গ্রামের বাসিন্দা জাহেদ মিয়া, আব্দুস সাত্তার, রফিনগর গ্রামের বাসিন্দা জাহেদ মিয়া, আলী আকবর, আতাউর রহমান, খাগাউরা গ্রামের বাসিন্দা নিখিল চন্দ্র তালুকদার, মাছিমপুর গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের রূপমহল বেগম, বাসাকরচ গ্রামের গৃহহীন পাপিয়া বেগম, বাংলাবাজারের মুহাম্মদ সদরুন নুর মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত