কোম্পানীগঞ্জ প্রতিনিধি

০৩ ফেব্রুয়ারি , ২০২০ ১৪:২৪

ভোলাগঞ্জে পাথর শ্রমিক নিহতের ঘটনায় মামলা

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ভোলাগঞ্জের পাথর কোয়ারিতে মাটি চাপায় শ্রমিক নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (২ ফেব্রুয়ারি) মধ্যরাতে কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে কোয়ারি মালিকসহ ১০ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার নম্বর (নং-০২ (০২) ২০২০)।

মামলায় স্থানীয় আছলাম মেম্বারের ছেলে নুরুজ্জামান মেম্বার, লুৎফুর মিয়ার ছেলে লায়েক আহমদ, শফিক মিয়ার ছেলে জুয়েল মিয়া ও মাহফুজ মিয়ার ছেলে এরশাদ মিয়াসহ ছয় জনের নামোল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৩/৪ জনকে আসামি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল কুমার কানু এ তথ্য নিশ্চিত করে বলেন, কোয়ারি মালিকদের কাউকে এখনো গ্রেপ্তার করা যায়নি। তবে গ্রেপ্তারের জন্য তারা অভিযানে আছেন।

প্রসঙ্গত, রোববার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার কালাইরাগ হাজিরডানা লালপাথর এলাকায় নুরুজ্জামান গংদের কোয়ারিতে কাজ করার সময় মাটি ধসে পড়ে। এতে মাটির নিচে চাপা পড়ে নিহত হয় নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে পাথর শ্রমিক রুবেল আহমদ (২৬)।

এ ঘটনায় আহত হয় আরও দুই জন। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত