বাহুবল প্রতিনিধি

০৪ ফেব্রুয়ারি , ২০২০ ২১:২৮

বাহুবলে বাস ও টমটম শ্রমিকদের হাতাহাতির পর সড়ক অবরোধ, চরম দুর্ভোগ

হবিগঞ্জের বাহুবলে গড়ি ওভারটেক করা নিয়ে বাস ও টমটম শ্রমিকের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাস শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে সড়কে ব্যারিকেড দিয়ে প্রায় এক ঘন্টা সময় ধরে অবরোধ করে রাখে। এসময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। এতে শতশত যাত্রী ও এলকার জনসাধারণের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে শায়েস্তাগঞ্জ-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের উপজেলার মিরপুর বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, হবিগঞ্জ-আউশকান্দি লাইনের ফিঅমানিল্লাহ পরিবহনের একটি যাত্রীবাহী বাস পুটিজুরী বাজারের দিকে যাওয়ার পথে মিরপুর জোড়া ব্রিজের কাছে দুলিয়াখাল রোডে গাড়ি ক্রস করা নিয়ে টমটম চালক ফরিদ মিয়া ও বাস চালক আব্দুল আলীর মধ্যে বাকবিতম্বা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বাস শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে সড়কে গাড়ি আড়াআড়ি করে ব্যারিকেড দিয়ে প্রায় এক ঘন্টা সময় ধরে অবরোধ করে রাখেন।

অবরোধে আটকে পড়া ঢাকাগামী এনা পরিবহনের সাইফুল ইসলাম নামে এক বিদেশ যাত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, এখানে প্রায়ই তুচ্ছ ঘটনা নিয়ে শ্রমিকরা রাস্তা ব্যারিকেড দিয়ে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হয়। আজকে এই সমস্যার কারণে আমার ফ্লাইটটি যদি মিস হয় তাহলে আমি মারাত্মক ক্ষতির সম্মুখিন হব।

খবর পেয়ে বেলা দেড়টার দিকে বাহুবল সার্কেলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী ও বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান সহ একদল পুলিশ ঘটনাস্থলে এসে সন্ধ্যা ৬ টার দিকে ব্যাড়িকেড তুলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত