বিশ্বনাথ প্রতিনিধি

০৫ ফেব্রুয়ারি , ২০২০ ০১:৪৯

বিশ্বনাথে ফুটসাল টুর্ণামেন্টে ‘এফসি শহিদুল ক্লাব’ চ্যাম্পিয়ন

সিলেটের বিশ্বনাথ উপজেলার জগদিশপুরে ‘হাজী কমলদর আলী ফুটসাল ফুটবল টুর্ণামেন্ট-২০’ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে জগদিশপুর গ্রামের মাঠে এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

‘আয়ান স্পোটিং ক্লাব’র উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টর ফাইনালে চাঁনপুর গ্রামের ‘শাহজালাল স্পোটিং ক্লাব’ ও মৌলভীরগাঁও’র ‘এফসি  শহিদুল ফুটবল ক্লাব’ একে অপরের মোকাবেলা করে। খেলায় নির্দিষ্ট সময়ের মধ্যে কোন পক্ষই গোল করতে না পারায় অবশেষে টাইব্রেকারে ২-১ গোলে চাঁনপুরের ‘শাহজালাল স্পোটিং ক্লাবকে হারিয়ে মৌলভীরগাঁও’র ‘এফসি  শহিদুল ফুটবল ক্লাব’ চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন হিসেবে তাদের দেওয়া হয় বড় একটি ফ্রিজ ও রানার্স আপ হিসেবে ‘শাহজালাল স্পোটিং ক্লাবকে বড় একটি টেলিভিশন দেওয়া হয়।

এর আগে খেলার উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর  রহমান। ফুটবল টুর্নামেন্টর আয়োজন করায় টুর্ণামেন্টের উদ্যোক্তা আদনান মুহিব রহমানকে ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শরীর, স্বাস্থ্য ও মন ভালো রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই।

‘ডেইলি সিলেট সংবাদ ডটকম’র সম্পাদক মন্ডলীর সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান মুহিবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুক্তরাজ্যের ওয়েলস আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা কাজী মো: শাহজাহান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্টের উদ্যোক্তা আদনান মুহিব রহমান।

পুরস্কার বিতরনী সভায় বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহেদ সুমন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শাহনুর হোসাইন, আওয়ামী লীগ নেতা বশির মিয়া, শেখ শহিদুল ইসলাম, শংকর চন্দ্র ধর,  যুক্তরাজ্য প্রবাসী আবদুস সোবহান, জেলা জাতীয় পার্টি নেতা আবদুর রব ও যুবলীগ নেতা আক্তার হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা জমির আহমদ, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সাবিউর রহমান সাবুল, মাহিম আহমেদ মুন্না, সাগর আলী, জাকির হোসাইন, ইমন আহমদ, মো: আবদুল্লাহ, রাশেদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত