নিজস্ব প্রতিবেদক

১০ ফেব্রুয়ারি , ২০২০ ১৮:২৭

‘কোন ব্যক্তির নামে স্লোগান দেবেন না’

সিলেটে এসে আ. লীগের সাংগঠনিক সম্পাদক শফিক

দায়িত্ব পাওয়ার পর প্রথম সিলেট সফরে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা শাখাওয়াত হোসেন শফিক।

সোমবার বেলা সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছান। সেখানে তাকে স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিমানবন্দরে নেমে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাখাওয়াত হোসেন শফিক। এসময় তিনি বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার হাত থেকে এই বিভাগের দায়িত্ব পেয়ে সিলেটে এসেছি, এখানে আমি কোন একক নেতার নামে স্লোগান শুনতে আসিনি। আমাদের নেতা একজনই, তিনি হলেন শেখ হাসিনা। স্লোগান একটাই হবে আমাদের সেটি হচ্ছে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তাই আমি বিনয়ের সাথে আপনাদের অনুরোধ করছি কোন ব্যক্তির নামে স্লোগান দেবেন না।

তিনি বলেন, আমি কোন প্রশাসক হয়ে সিলেটে আসিনি, এসেছি আপনাদের বন্ধু হিসেবে আপনাদের কথা শুনতে। আগামীতে এই পূণ্যভূমি সিলেটে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে আপনাদের কথা আমি আমাদের নেত্রীর কাছে তুলে ধরব।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এদিকে সিলেটে পৌছেই হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করেন তিনি। এরপর বিকাল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে বৈঠক করবেন তিনি।

এছাড়া আগামী দুইদিন তিনি সিলেট বিভাগের সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা সফর করবেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত