সুনামগঞ্জ প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি , ২০২০ ১৯:৩৫

মুজিববর্ষ উপলক্ষে জামালগঞ্জে ৮৫১ শিক্ষার্থীকে স্কুলব্যাগ

২০১৮-১৯ অর্থ বছরের এলজিএসপি-৩ বরাদ্দে মুজিব শতবর্ষ উপলক্ষে জামালগঞ্জ উপজেলার লম্বাবাঁক,পূর্ব লম্বাবাঁক, কামিনীপুর, উত্তর কামলাবাজ এবং কালীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮৫১জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে ৬নং জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের আয়োজনে পূর্ব লম্বাবাঁক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.রজব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, স্থানীয় সরকার বিভাগে উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।

জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের সচিব সমীর কান্তি দে'র পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, জামালগঞ্জ প্রাথমিক শিক্ষা অফিসার শরিফ উদ্দিন, এলজিএসপি জেলা সমন্বয়ক সৈয়দ নজরুল ইসলাম, মিঠু রঞ্জন দাস প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে  উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন বলেন, আজকের শিশুরা আগামী দিনের বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র, এই শিশুদেরকে আমরা বাংলাদেশের প্রকৃত ইতিহাস সম্পর্কে জানাতে হবে। বর্তমান শিক্ষার্থীরা সত্যি খুব ভাগ্যবান যে তারা বছরের শুরুতে নতুন বই পাচ্ছে, উপবৃত্তি টাকা পাচ্ছে, বিভিন্ন রকমের শিক্ষা সামগ্রী পাচ্ছে যা আমাদের সময় ছিল না সত্যি এই প্রজন্মের শিক্ষার্থীরা খুব ভাগ্যবান।

আলোচনা সভা শেষে ৫টি বিদ্যালয়ের ৮৫১ জন শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেন অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত