গোলাপগঞ্জ প্রতিনিধ

১৯ ফেব্রুয়ারি , ২০২০ ০১:১৬

গোলাপগঞ্জে যুবককে ছুরিকাঘাত, ‘হুকুমদাতা’ বিএনপি নেতা গ্রেপ্তার

সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুল মুকিত (৩৫) নামের এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় ‘হুকুমদাতা’ হিসেবে বা‌দেপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিএনপি নেতা মু‌হিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাদেপাশা ইউনিয়নের আম‌কোনাস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় আরও দুটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বাদেপাশা ইউনিয়নের আমকোনা গ্রামের আকদ্দস আলীর পুত্র আব্দুল মুকিত ঢাকাদক্ষিণ বাজার থেকে বাড়ি ফেরার উদ্দেশে ঠাকুরবাড়ি পুকুরপাড়ের রাস্তা দিয়ে ভাদেশ্বর স্ট্যান্ডে যাওয়ার পথে তার গতি রোধ করে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে তার ঘাড়ে ও বুকে ছুরিকাঘাত করে অস্ত্রটি ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

আহত ব্যক্তির অবস্থা আশংকাজনক বলেও জানা যায়। এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ধারালো অস্ত্রটি উদ্ধার করে। এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় আব্দুল মুকিতের স্ত্রী একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজান গ্রেপ্তারের বিষয়‌টি নিশ্চিত ক‌রে বলেন, ঢাকাদক্ষিণ বাজারে ছুরিকাঘাতের ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে হুকুমদাতা হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় পুর‌নো দুটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত