সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি , ২০২০ ১৭:৪১

জগন্নাথপুরে পরিবহন আইনে ১৫ মামলা ও ২৫ যানবাহন আটক

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকায় সড়ক পরিবহন আইনের বিভিন্ন ধারায় মোবাইল কোর্ট পরিচালনা মাধ্যমে  ৪৪ হাজার টাকা জরিমানা ও কয়েকটি যানবাহন আটক করা হয়েছে।

বুধবার সকালে জগন্নাথপুর- রানীগঞ্জ সড়কের উপর অভিযান পরিচালনা করেন জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াসির আরাফাত।

জানা যায়, বুধবার জগন্নাথপুর- রানীগঞ্জ সড়কের উপর অভিযান পরিচালনার মাধ্যমে যানবাহন রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় পাঁচটি মোটরযান মেরামতের দোকানে বিভিন্ন অঙ্কের অর্থদণ্ড প্রদান করা হয়। তাছাড়াও জগন্নাথপুর- সিলেট সড়কের হসপিটাল পয়েন্টে রাস্তার পাশে যানবাহন রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় কয়েকটি যানবাহন আটক করা হয় এবং অর্থদণ্ড প্রদান করা হয়। অভিযানকালে মোট ২৫টি অনুমোদনহীন টমটম (অটোরিকশা), ব্যাটারি চালিত রিকশা আটক করা হয়।  মোবাইল কোর্টের মাধ্যমে মোট ১৫টি মামলায় ৪৪,৫০০  টাকা জরিমানা আদায় করা হয়।

এ ব্যাপারে সহকারি কমিশনার মো. ইয়াসির আরাফাত বলেন, সড়ক পরিবহন আইন, ২০১৮ এর সকল ধারা প্রতিপালন করার বিষয়ে সকলকে সচেতন করা হয়েছে, তাছাড়া  ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস সার্টিফিকেট, রুট পারমিট, ইন্সুরেন্স, হেলমেট, যত্রতত্র পার্কিং না করা ইত্যাদি বিষয়ে  পরিবহন সংশ্লিষ্ট সকলকে উপদেশ প্রদান করেছি।

আপনার মন্তব্য

আলোচিত