বানিয়াচং প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি , ২০২০ ২০:৩২

বানিয়াচংয়ে হাম রুবেলা ক্যাম্পেইন বর্জনের ঘোষণা

বানিয়াচং উপজেলায় কর্মরত স্বাস্থ্য সহকারীগণ হাম রুবেলা ক্যাম্পেইনের ট্রেনিং ও ক্যাম্পেইন বর্জনের ঘোষণা দিয়ে মানববন্ধন করেছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১টায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এ মানববন্ধন করে তারা। বেতন স্কেল ও টেকনিক্যাল পদমর্যাদা সহ ৪ দফা দাবী আদায়ের লক্ষ্যে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কেন্দ্রীয় দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে এই ঘোষণা দেন তারা।

পাশাপাশি হাম রুবেলা ক্যাম্পেইনে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণে অংশগ্রহণ ও প্রাতিষ্ঠানিক মাইক্রোপ্ল্যান ফর্ম ও কমিউনিটি মাইক্রোপ্ল্যান ফর্ম জমা না করার প্রসঙ্গে বানিয়াচং স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তার বরাবর একটি লিখিত স্মারকলিপিও দেওয়া হয়।

মানববন্ধনে উপস্থিত স্বাস্থ্য সহকারীরা জানান, আগামি  শনিবার ২২ ফেব্রুয়ারি থেকে তাদের দাবি বাস্তবায়নের প্রজ্ঞাপন প্রকাশিত না হওয়া পর্যন্ত সম্প্রসারিত টিকাদান কর্মসূচির সকল কার্যক্রম থেকে লাগাতার কর্মবিরতি  পালন করবে তারা।

মানববন্ধন ও স্মারকলিপি জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম চৌধুরী, পারুল বেগম, সঞ্চিতা রাণী দাশ, সম্পা রাণী দাশ, আরিফে রাব্বানী, জিল্লুর রহমান, রোজিনা আক্তার, আফরোজ আহমেদ, জলিল মিয়া, আতাউর রহমান, গোপেন্দ্র চৌধুরী, মমতা বেগম, তাসলিমা চৌধুরী, আ. ছালাম, কমল কান্তি দাশ, নিলু রাণী দাশ, রত্না রাণী শীল, আঁখি দাশ, বিপুল চন্দ্র দেবনাথ, মুখলেছ মিয়া, সোবহান, পার্বতী দাশ ও জিয়াউর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত