সিলেটটুডে ডেস্ক

২০ ফেব্রুয়ারি , ২০২০ ২৩:০৩

সিলেট জেলা ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম গঠন

সিলেট জেলা ছাত্রদলের আওতাধীন বিভিন্ন উপজেলা, পৌর ও কলেজ ইউনিটকে শক্তিশালী করার লক্ষ্যে এবং জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দিকনির্দেশনা বাস্তবায়নের জন্য ৩০টি ইউনিটের ৫ সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম স্বাক্ষরিত একপত্রে এ সাংগঠনিক টিমগুলো অনুমোদন দেওয়া হয়।

বিশ্বনাথ উপজেলা, পৌর ও ডিগ্রি কলেজ শাখার টিম সদস্যরা হলেন, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি জহুরুল ইসলাম রাসেল, যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান। জৈন্তাপুর উপজেলা ও কলেজসমূহ, গোয়াইনঘাট উপজেলা ও কলেজসমূহ এবং কোম্পানীগঞ্জ উপজেলা ও কলেজসমূহের টিম সদস্যরা হলেন, সহ-সভাপতি মিনার হোসেন লিটন, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজিব, যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুনিম ও যুগ্ম সম্পাদক দুলাল রেজা। জকিগঞ্জ উপজেলা, পৌর ও কলেজসমূহ এবং কানাইঘাট উপজেলা, পৌর ও কলেজসমূহের টিম সদস্যরা হলেন, যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা,  যুগ্ম সম্পাদক জুবায়ের আহমদ লিলু, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি। বালাগঞ্জ উপজেলা ও কলেজ এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা ও কলেজ শাখার টিম সদস্যরা হলেন, সহ-সভাপতি শিহাব খান, এনামুল কবীর চৌধুরী সুহেল, যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম তানিম। গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ এবং বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ শাখার টিম সদস্যরা হলেন, সহ-সভাপতি  মাসরুর রাসেল, সহ-সভাপতি ওসমান হারুন পনির, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম সাজু।

আপনার মন্তব্য

আলোচিত