নিজস্ব প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি , ২০২০ ১৪:২৯

সিলেট জেলা ও মহানগর আ’লীগের শ্রদ্ধার্ঘ্য অর্পণ

মহান একুশে ফেব্রুয়ারিতে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্যে খালি পায়ে প্রভাতফেরী করে সিলেট শহীদ মিনারে এসে শ্রদ্ধা নিবেদন করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) মধ্যরাত থেকেই ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে অনেকেই ব্যক্তিগত ও সাংগঠনিকভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। তবে শুক্রবার সকাল ৮টায় জিন্দাবাজার থেকে কালি পায়ে প্রভাতফেরী করে শ্রদ্ধার ফুল হাতে নিয়ে শোকের আবেশে সাদা-কালো পোশাকে খালি পায়ে তারা এগিয়ে যান সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের দিকে। পরে তারা কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন করেন।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে রাত থেকে নানান বয়সী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ফুল, ব্যানার, জাতীয় পতাকা ও ফেস্টুন হাতে খালি পায়ে প্রভাতফেরিতে অংশ নেয়। এছাড়া ভোর থেকেই লোকারণ্য ছিল কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণসহ এর সামনের সড়কটি। এদিকে সিলেট সম্মিলিত নাট্য পরিষদসহ অন্যান্য সাংস্কৃতিক সংগঠনগুলো শহীদ মিনার প্রাঙ্গণে দিনভর আয়োজন করেছে বিভিন্ন অনুষ্ঠানের।

আপনার মন্তব্য

আলোচিত