COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,361,598

Cases

76,315

Deaths

293,654

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

নিজস্ব প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি , ২০২০ ২০:৫৩

নগরীতে যুবকের আত্মহত্যা, ফিলিপাইনের তরুণীর ছবি উদ্ধার

সিলেট নগরীর হাওয়াপাড়া এলাকায় শাহ কামাল (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।  শুক্রবার দুপুরে হাওয়াড়পাড়ার দিশারী-৮৪নং বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই বাসার আব্দুস সবুরের ছেলে।

পুলিশের ধারণা প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন। কামালের কক্ষ থেকে ফিলিপাইনের এক তরুণীর অনেকগুলো ছবি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বাবা-মায়ের সাথে থাকতেন শাহ কামাল। বৃহস্পতিবার দিবাগত রাতে তার বাবা-মা বাসায় ছিলেন না। শুক্রবার সকালে গৃহকর্মী এসে ঘরে দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করেন। অনেকক্ষণ পরও সাড়া না পাওয়ায় আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে কামালের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

কোতোয়ালী থানার এসআই আব্দুল বাতেন ভুঁইয়া জানান, দুপুর পৌনে ১টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়নাতদন্ত শেষে তার মরদেহ অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়।

তিনি বলেন, ‘শাহ কামাল প্রায় সময়ই দুশ্চিন্তাগ্রস্থ থাকতেন বলে আমরা জানতে পেরেছি। এছাড়া ফিলিপাইনের এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। তার আত্মহত্যার পেছনে এসব কোন কারণ জড়িত কিনা, তা খতিয়ে দেখছি আমরা।’

শাহ কামালের ঘরে দেখা গেছে, ফিলিপাইনের ওই মেয়ের কয়েকটি ছবি ঘরের মধ্যে পড়ে আছে। শাহ কামাল ও ফিলিপাইনের ওই তরুণীর একটি ফ্রেমবদ্ধ ছবির নিচে তিনটি ‘হার্ট চিহ্ন (ভালোবাসার প্রতিক)’ রয়েছে। কামালের স্বজনদের কাছ থেকেও ফিলিপাইনের মেয়ের সাথে তার সম্পর্কের বিষয়টি জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত