বানিয়াচং প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি , ২০২০ ২০:৩০

হবিগঞ্জ আ.লীগের ৮টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আওতাধীন ৭টি উপজেলা ও ১টি পৌরসভাসহ মোট ৮টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শনিবার (২২ ফেব্রুয়ারি) জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত টানা তিন ঘণ্টা হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা করে। সভা শেষে এসব ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।

ঘোষণা অনুযায়ী ইউনিটগুলোর সম্মেলনের তারিখ হল- ৩১ মার্চ (মঙ্গলবার) আজমিরিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ১৪মার্চ (শনিবার) মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ১৯মার্চ (বৃহস্পতিবার) বাহুবল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ২৮মার্চ (শনিবার) হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ২৯মার্চ (রবিবার) চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ৩০মার্চ (সোমবার) নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, ৩১মার্চ (মঙ্গলবার) বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও ৫এপ্রিল (রবিবার) হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

এদিকে সম্মেলনের তারিখ ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মেলনকে স্বাগত এবং নিজ নিজ বলয়ের নেতাদের স্বাগত জানিয়ে তাদের ছবি সম্বলিত বিভিন্ন ধরণের পোস্ট কমেন্ট করে যাচ্ছেন নেতাকর্মীরা। বর্তমান ও ভবিষ্যতে নেতৃত্বে আসা নেতাদের মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য।

তারিখ ঘোষণার পরই তৃণমূল নেতাকর্মীদের মাঝে অনেকটাই চাঙ্গা আমেজ বিরাজ করছে। পদপপ্রত্যাশী নেতারা কেন্দ্রীয় নেতাদের সাথে ইতিমধ্যে যোগাযোগ রক্ষা ও তৃণমূল কাউন্সিলের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন।

আসন্ন সম্মেলনের মাধ্যমে নতুন কমিটির নেতৃত্বে কারা আসছেন তা নিয়ে সর্বত্র আলোচনা শুরু হয়ে গেছে।

এ বিষয়ে বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান বলেন, সম্মেলন দলের জন্য একটি সাংগঠনিক কার্যক্রমের অংশ। রাজনৈতিক দলের নেতৃত্ব নির্বাচনের অন্যতম পন্থা হচ্ছে এই সম্মেলন। সম্মেলনকে উপলক্ষে রাজনৈতিক দলের নেতাকর্মীদের মধ্যে গণতান্ত্রিক চর্চা হয়। আশা করি আগামি ৩১ মার্চ উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা তাদের সুবিবেচনাপ্রসুত একটি সঠিক নেতৃত্ব উপহার দেবেন। তিনি সম্মেলন সফল করতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত