তাহিরপুর প্রতিনিধি

২৩ ফেব্রুয়ারি , ২০২০ ২১:৫৭

জগন্নাথপুরে ট্রাক্টর চাপায় নিহত ১, আহত ৪

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ট্রাক্টর চাপায় ইজিবাইকের (টমটম) এক যাত্রী নিহত হয়েছেন। নিহতের নাম মিনাল উদ্দিন (৩৫)। নিহত মিনাল উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে।

এ ঘটনায় এক নারীসহ আরও চারজন যাত্রী আহত হয়েছেন। হতাহতদের সবাই ইজিবাইকের(টমটম)যাত্রী। ট্রাক্টর চাপায় ইজিবাইক দুমড়েমুচড়ে যায়।

রোববার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় জগন্নাথপুর-রসুলগঞ্জ সড়কের কেশবপুর উত্তরহাটি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের উপজেলা হাসপাতাল ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন জগন্নাথপুর পৌরসভার সাবেক কমিশনার মাসুক মিয়া (৬০), সাচায়ানী গ্রামের আনজব আলীর স্ত্রী সুফিয়া বেগম(৪২), একই গ্রামের হেমন্ত কুমারের ছেলে সম্পদ বাবু (৫০), প্রভাকরপুর গ্রামের রিয়ান উল্লার ছেলে হারুন মিয়া (৬৫)। আহতদের মধ্যে সাবেক কমিশনার মাসুক মিয়া ও সুফিয়া বেগমকে  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় ব্যাটারি চালিত ইজিবাইক (টমটম) উপজেলা সদর থেকে যাত্রী নিয়ে এরালিয়া বাজারে যাচ্ছিল। যাওয়ার পথে পৌর শহরের রসুলগঞ্জ সড়কের কেশবপুর উত্তরহাটি নামক স্থানে পৌঁছলে মাটি বোঝাই একটি ট্রাক্টর ইজিবাইককে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় পুলিশ ওই ট্রাক্টর আটক করলেও চালক পলাতক রয়েছে বলে জানান জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন। তিনি আরও জানান লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর হয়েছে। এঘটনার এখনও কোন অভিযোগ দায়ের করা হয়নি। 

আপনার মন্তব্য

আলোচিত