মাধবপুর প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ০১:৩০

মাধবপুরে ৩ মাদক ব্যবসায়িকে ভ্রাম্যমাণ আদালতে সাজা

হবিগঞ্জের মাধবপুরে তিন মাদক ব্যবসায়ীকে অর্থদন্ড ও বিনাশ্রম কারাদণ্ড প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনুভা নাশতারান  মো: সজীব মিয়া  (৩৫) কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং  মো: রানা মিয়া (২২) ও সাজ্জাদুল ইসলাম সজীব ( ২০)কে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেন।  

সজীব মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বুলতা গ্রামের মো: হান্নান মিয়ার ছেলে, মো: রানা মিয়া নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বালাখাই গ্রামের মো: জজ মিয়ার ছেলে এবং সাজ্জাদুল ইসলাম সজীব নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ  উপজেলার গুলাকান্দা গ্রামের মো:জালাল উদ্দিন এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬ টার দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে সুরমা চা বাগানের ২০ নম্বর যাত্রী ছাওনি এলাকায় অভিযান চালিয়ে মো: সজীব মিয়া, মো: রানা মিয় ও সাজ্জাদুল ইসলাম সজীব নামে তিন মাদক ব্যবসায়ীকে ২১ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের একজনকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ২ জনকে ১০ হাজার করে অর্থদণ্ড প্রদান করেন। ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত