COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

925,053

Worldwide
Cases

46,399

Deaths
Worldwide

193,431

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

নবীগঞ্জ প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ১৬:২২

নবীগঞ্জে হ্যাপি মিল ডে পালিত

‘ধনী গরীবের সমতায়, অসহায়রা থাকুক মমতায়’ এই স্লোগানকে সামনে রেখে নবীগঞ্জে সুবিধাবঞ্চিত, দরিদ্র লোকজন ও এতিমখানার শিশুদের নিয়ে ‘হ্যাপি মিল ডে-২০২০’ পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ‘নবীগঞ্জ অনলাইন গ্রুপ’ কর্তৃক উপজেলার বিভিন্ন স্থানে এই আয়োজন করা হয়।

এর মধ্যে শহরের ওসমানী রোডস্থ দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে, ইনাতগঞ্জে, আউশকান্দি, ঘোলডুবা ও ইমামবাড়ী এলাকায় একযোগে একবেলা খাওয়ানোর জন্য প্রায় সাড়ে ৩শ জনের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

আয়োজকরা জানান, ফেব্রুয়ারি মাসে বিভিন্ন রকমের দিবস পালন করা হয়। কিন্তু গরীব অসহায় দুঃস্থ মানুষের কথা মাথায় থাকে না। যাতে প্রতিবছর সারা দেশে হ্যাপি মিল ডে নামে এই দিবস ছড়িয়ে পড়ে এটাকে মাথায় রেখে নবীগঞ্জ উপজেলায় দ্বিতীয়বারের মতো এর আয়োজন করা হচ্ছে।

আয়োজকরা হলেন তমিম চৌধুরী, শেখ জামাল হোসাইন, সাইদ রহমান, ফিরুজ খান, নূরজাহান ইসলাম, জুবায়ের আহমেদ, মাসুম আলম, তোফাজ্জুল হোসেন, এখলাছুর রহমান, শুভ, আল আমিন।

নবীগঞ্জের খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ এটিএম সালাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া, নবীগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মতিউর রহমান মুন্না, যুগ্ম সস্পাদক ছনি চৌধুরী, সদস্য আশরাফুল ইসলাম, আশরাফুল চৌধুরী হাসান প্রমুখ।

এছাড়াও আউশকান্দিতে দারা মিয়া, মুজিবুর রহমান, হাফিজুর রহমান, ইমামবাড়ীতে সামছু মিয়া, ইমরান মিয়া, ঘোলডুবায় প্রিন্স আল হাসান, ইনাতগঞ্জে সিমন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত