COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

921,098

Worldwide
Cases

46,157

Deaths
Worldwide

193,352

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

গোলাপগঞ্জ প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ২০:৪৫

গোলাপগঞ্জে ‘গণসাক্ষাতে’ এলাকাবাসীর সমস্যার কথা শুনলেন নাহিদ

গোলাপগঞ্জে বিভিন্নস্তরের নাগরিকদের সঙ্গে আবারো গণসাক্ষাৎ করেছেন স্থানীয় সাংসদ নুরুল ইসলাম নাহিদ। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত অর্ধশত নাগরীকের সঙ্গে তিনি গণসাক্ষাৎ করে তাদের বিভিন্ন সমস্যা ও আবেদন সর্ম্পকে অবহিত হন।

এ সময় তিনি বলেন, আমাদের দৈনন্দিন জীবনে অনেক সমস্যা থাকে, সমস্যাগুলো আন্তরিক মনে নিজেরাই সমাধান করলে ভালো হয়। এ ক্ষেত্রে পরিবারের অভিভাবক, এলাকার মুরব্বি ও জন প্রতিনিধিদের গুরুত্ব দেয়ার জন্য তিনি পরামর্শ দেন। গণসাক্ষাত কালে তিনি আরো বলেন আমরা নিজেদের স্বার্থকে বড় মনে না করে অন্যের বিষয়টিকে গুরুত্বের সঙ্গে দেখা দরকার। ভুল বুঝাবুঝি সমাজে নানা সমস্যার সৃষ্টি করে। এ ক্ষেত্রে সবার মধ্যে ধর্য্য ও সহনশীল মনোভাব থাকলে আমাদের সমাজ আরো উন্নত হবে। নাগরিকদের যেকোন ধরনের প্রয়োজনে তার সঙ্গে সরাসরি যোগাযোগ করার জন্য তিনি সবাইকে পরামর্শ দেন।

গোলাপগঞ্জ উপজেলা মিলনায়তনে গোলাপগঞ্জের উন্নয়ন, সমস্যা, করনীয় ও পরামর্শ বিষয়ক গণসাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এতে এমপি নুরুল ইসলাম নাহিদের সঙ্গে সাক্ষাৎ করতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে নানা পেশার মানুষ অংশ গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর সভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, উপজেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারী সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ, উপজেলা আওয়ামীলীগ নেতা আলী আকবর ফখর, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী নুরুল আলম, পৌর কাউন্সিলর ফজলুল আলম, রুহিন আহমদ খাঁন, গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ছাদেক আহমদ, পৌর মহিলা কাউন্সিলর মনোয়ার ফেরদৌস, চৌহমুনী জামে মসজিদ পরিচালনা কমিটির আহবায়ক তাজিক আহমদ চৌধুরী, সদস্য মাহতাব উদ্দিন জেবুল, মাওলানা সামসুল হুদা, জাহাঙ্গির আহমদ, অন্যান্যের মধ্যে কবিও লেখক আলীম উদ্দিন বাবলু, ডাক্তার মোহাম্মদ ইব্রাহীম, নাজিম উদ্দিন লস্কর, আব্দুর রহিম নান্টু, সিলেট নগরীর বিশিষ্ট ব্যবসায়ী নাজিম আহমদ প্রমুখ। উল্লেখ্য যে বিগত ছয় মাস পূর্বে তিনি গোলাপগঞ্জের নাগরিকদের সঙ্গে গণসাক্ষাত করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত