ছাতক প্রতিনিধি

২৯ ফেব্রুয়ারি , ২০২০ ২১:৪৩

ছাতকে নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ

ভারতের দিল্লীতে মুসলিম গণহত্যা, হামলা-নির্যাতন ও মসজিদে অগ্নি সংযোগের প্রতিবাদে ছাতকে বিক্ষোভ মিছিল ও নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

শনিবার (২৯ফেব্রুয়ারি) বিকেলে বাগবাড়ি মসজিদ প্রাঙ্গন থেকে সর্বস্থরের মুসল্লিয়ানে কেরামের ব্যানারে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় তাহিরপ্লাজার সামনে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এসময় ভারতের গ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভকারীরা। মিছিল পরবর্তী অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, মাওলানা আলী আজগর খান, মাওলানা ইমাদ উদ্দিন মানিক, মুফতি নোমান আহমদ, ক্বারী নিজাম উদ্দিন, ডাঃ আফসার উদ্দিন, সাবেক পৌর কমিশনার রজনু আহমদ, হাজী আলা উদ্দিন, সৈয়দ লাল মিয়া, সাইদুল হক মধু, সমছু মিয়া, রেদওয়ান আহমদ, বাকী বিল্লাহ, মেহেদী হাসান সোনা মিয়া, হুমায়ূন কবির সোহেল, জালাল মিয়া, মাছুম আহমদ, ফখরুল আলম, মতছিম বিল্লাহ, হাজী আলা উদ্দিন রুমেল, কামাল উদ্দিন, আব্দুল মুনিম মামনুন, সালাউদ্দিন সুমেল, কয়েছ মিয়া তালুকদার, আব্দুল মমিন, সুজন ইমদাদ কার্জন, তানভির চৌধুরী, আক্তার মিয়া, আরিফ বিল্লাহ, ইমন আহমদ, আব্দুল বাকি মুহিত সাইদুল হক রাহেল, ফয়সল আহমদ, জুম্মান চৌধুরী, মাহিদ আহমদ, এমরান হোসেন, শুকুর আলী, লবিব আহমদ প্রমুখ। প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে সর্বস্তরের মুসল্লিগন উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, ভারতের দিল্লীতে মুসলমান জনগোষ্ঠির উপর উগ্রবাদী হিন্দুরা অমানবিক নির্যাতন, হামলা ও হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে। মসজিদে ভাংচুর ও আগুন জ্বালিয়ে দিয়েছে উগ্রবাদীরা। এসব অমানবিক ঘটনার প্রত্যক্ষ মদদদাতা ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির আন্তর্জাতিক বিচার দাবী করেছেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত