জৈন্তাপুর প্রতিনিধি

০২ মার্চ, ২০২০ ০০:৪৬

জৈন্তাপুরে ভারতীয় মদসহ প্রাইভেটকার আটক

সিলেটের জৈন্তাপুর উপজলার বিভিন্ন সীমান্তের চোরাই পথ দিয়ে নিয়ে আসা বিভিন্ন ব্যান্ডের মদসহ প্রাইভেটকার কার আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
 
১৯ বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্প সূত্রে জানা যায়, ২৯ ফেব্রুয়ারী দিবাগত রাত ২টায় উপজেলার গোয়াবাড়ী সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মদের একটি চালান বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিত্বে ১৯ বিজিবির জৈন্তাপুর ক্যাম্পের হাবিলদার জামালের নেতৃত্বে টহল টিম নজরদারী বৃদ্ধি করে। রাত অনুমান ২টায় সময় একটি কার দেখতে পেয়ে বিজিবি অবস্থান করে কিন্তু মাদক ব্যবসায়ীরা বিজিবির অবস্থান বুঝতে পেরে প্রাইভোট কার ফেলে পালিয়ে যায়। বিজিবি প্রাইভেট কার তল্লাসী চালিয়ে ৪৮ বোতল নাম্বার-১ মেঘঢল এবং ৩টি বিয়ার সহ ৫১ বোতল ভারতীয় মদ উদ্ধার করে। পরে বিজিবি মদ সহ প্রাইভেটকার জৈন্তাপুর ক্যাম্পে নিয়ে যায়। গরু-মহিষ কিংবা মাদক ব্যবসায়ী সবসময় গুপন থেকে যায়। আসলে এরা কারা।

এবিষয়ে জৈন্তাপুর ক্যাম্প কমান্ডার হাবিলদার জামাল ভারতীয় মদ সহ প্রাইভেট কার আটকের বিষয় নিশ্চিত করে জানান, মদ ও প্রাইভেটকার আটকের বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা করবেন।

আপনার মন্তব্য

আলোচিত