সুনামগঞ্জ প্রতিনিধি

০৩ মার্চ, ২০২০ ১৪:৩৭

তাহিরপুরে ভাইয়ের হাতে ভাই খুন!

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জায়গা সংক্রান্ত বিরোধে চাচাতো ভাইয়ের হাতে ভাইকে খুন করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে শহীদ নুর (১৭) নামে এক কিশোরকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন তার চাচাতো ভাই গোলাম কাদির।

এ ঘটনায় নিহত শহীদ নুরের পিতা নাছির উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামের নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। যার ফলে মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে নাছির উদ্দিন ও তার ছেলে শহীদ নুর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফেরার পথে বোজাং (দেশীয় অস্ত্র) নিয়ে গোলাম কাদির তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় গোলাম কাদির শহীদ নুরের তলপেটে বোজাং দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পরে। নিহত শহীদ নুরের পিতা নাছির উদ্দিনের উপরও হামলা চালালে রক্তাক্ত অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

স্থানীয় ইউপি সদস্য মনির উদ্দিন জানান, নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে জায়গা নিয়ে বিরোধ ছিল। যার কারণে মামলাও হয়েছে। আমাদের ধারণা জায়গা সংক্রান্ত বিরোধের কারণেই এ ঘটনা ঘটে থাকতে পারে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত