জামালগঞ্জ প্রতিনিধি

০৪ মার্চ, ২০২০ ১৪:৫০

তাহিরপুরে কিশোর খুনের ঘটনায় আটক ১

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে কিশোর খুনের গোলাম কাদির নামে একজনকে আটক করছে তাহিরপুর থানা পুলিশ।

ঘটনার পরপরই গোলাম কাদির বাড়ি থেকে পালিয়ে আত্মগোপনে চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মোঃ আতিকুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় পাশ্ববর্তী জামালগঞ্জ উপজেলায় পালিয়ে যাওয়ার  পথে  উপজেলা সদরের স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন লক্ষ্মীপুর গ্রাম থেকে তাকে আটক করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই ঘাগটিয়া আদর্শ গ্রামের নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে মামলা মকদ্দমা সহ জায়গা সংক্রান্ত বিরোধ ছিল। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় নাছির উদ্দিন ও তার ছেলে খুন হওয়া নুর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ির সম্মুখে যাওয়ার পর হঠাৎ বোজাং(ধারালো অস্ত্র)নিয়ে গোলাম কাদির তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তারা দু জনেই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার  করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা নুরকে মৃত ঘোষণা  করেন। আর আহত নাসির উদ্দিনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রের্ফাড করা হয়।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো আতিকুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত