নিজস্ব প্রতিবেদক

০৬ মার্চ, ২০২০ ১৪:৫১

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনা: ওসমানীতে মারা গেলেন দুজন, নিহতের সংখ্যা বেড়ে ১০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লাগার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে।

ঘটনাস্থলেই ৮ জন নিহতের পর ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবারে সকালে ও দুপুরে দুজন মারা যান। হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক দীন ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ওসমানীতে আনার পর সকালে সুমনা (৩৪) ও দুপুরে হাদিজা (৪) মারা যান।

শুক্রবার (৬ মার্চ) ভোরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দিগাঁও এলাকায় ঘটে যাওয়া এই দুর্ঘটনা ঘটনাস্থলে ৮ জন নিহত হন।

ঘটনাস্থলে নিহতদের মধ্যে পাঁচজনের নাম জানা গেছে। তারা হলেন ইমন খান (২৭),  রাজীব (২৮), মহসিন (৩০) রাব্বী (২৪) ও আসমা (৩০) । নিহতরা সকলেই নিকটাত্মীয়।  

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, নিহতদের পরিবারের সদস্যরা মোবাইল ফোনে পুলিশকে জানিয়েছেন তারা সুনামগঞ্জের দিরাইয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নয়জন। খবর পেয়ে ফতুল্লাহ থেকে নিহতদের স্বজনরা নবীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছেন। তারা আসলেই মরদেহ হস্তান্তর করা হবে।

অতিরিক্ত যাত্রী অর্থাৎ ১২ জন নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল মাইক্রেবাসটি। এরমধ্যে কান্দিগাঁও এলাকায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান নারী ও শিশুসহ আটজন। আহত হন আরও চারজন। পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও এক নারী।

গাড়ির চালক নাদিম জানিয়েছেন, নারায়ণগঞ্জের পাগলার ফতুল্লা থেকে বিয়ের কনে দেখতে সুনামগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করেছিলো তারা। পথে তারা নামাজের বিরতি নিয়ে নামাজ পড়ে আবার তাদের যাত্রা শুরু করলে তাদেরকে বাঁপাশ দিয়ে অন্য একটি মাইক্রোবাস ওভারটেক করে। এরইমধ্যে বিপরীত দিক থেকে আসা এনা পরিবহনের একটি বাসকে সাইড দিতে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা লাগে।

আপনার মন্তব্য

আলোচিত