ওসমানীনগর প্রতিনিধি

০৮ মার্চ, ২০২০ ০০:০৯

ওসমানীনগরে তৃতীয় শ্রেণির ছাত্র বলাৎকারের শিকার, গ্রেপ্তার ১

ওসমানীনগরে চকলেট ও বিস্কুটের লোভ দেখিয়ে মনফর আলী (৬০) নামের এক ব্যক্তি কর্তৃক তৃতীয় শ্রেণির ছাত্র বলৎকারের শিকার হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার গোয়ালাবাজার ইউপির ১৯ মাইল বাজারে ঘটনাটি ঘটেছে। বলাৎকারকারী মনফর আলী উপজেলার কলারাই গ্রামের মৃত আহসান উল্লাহ’র ছেলে। নির্যাতিত শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

এ ঘটনায় বলৎকারের শিকার ছাত্রের পিতা বাদী হয়ে শনিবার সাড়ে ১১টায় মনফর আলীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (মামলা নং-০২) দায়ের করলে পুলিশ মনফরকে গ্রেপ্তার করে।

পুলিশ ও নির্যাতিত ছাত্রের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকেলে বলৎকারের শিকার হওয়া ছাত্র অভিযুক্ত মনফর আলীর ১৯ মাইলস্থ দোকানে বৃষ্টির কারণে আশ্রয় নেয়। সেই সুযোগে দোকানের মালিক মনফর আলী চকলেট ও বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে দোকানের ভেতর জোরপূর্বক বলাৎকার করে।

বিষয়টি স্থানীয়রা দেখে ফেললে ও বলাৎকারের শিকার হওয়া শিশুটি তার পরিবারের লোকজনকে জানালে ঐ ছাত্রের পরিবারের পক্ষ থেকে গতকাল শনিবার সকালে ওসমানীনগর থানায় মামলা দায়ের করলে পুলিশ বলাৎকারকারী মনফর আলীকে গ্রেপ্তার করে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। নির্যাতিত শিশুটিকে গতকাল শনিবার বিকেলে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু বলাৎকারের ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে থানায় মামলা করলে গতকাল শনিবার অভিযান চালিয়ে আসামি মনফর আলীকে গ্রেপ্তার করা হয়। শনিবার বিকেলেই আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিতে) প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত