নিজস্ব প্রতিবেদক

১১ মার্চ, ২০২০ ১৭:০৮

অধিক দামে মাস্ক বিক্রি, সিলেটের আরও ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

সিলেটে মাস্ক বিক্রিতে অতিরিক্ত মূল্য আদায় বন্ধ করতে অভিযান অব্যাহত রেখেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার তৃতীয় দিনের মত পরিচালিত পৃথক দুটি অভিযানে অতিরিক্ত মূল্যে মাস্ক বিক্রির অপরাধে ৫টি প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এক অভিযানে ওসমানী নগর উপজেলার দয়ামীর বাজারের খান ফার্মেসিকে ৭ হাজার টাকা, আলম ফার্মেসিকে ২ হাজার টাকা এবং তাজপুর বাজারের সাদিয়া ফার্মেসিকে আরও ৪ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

একই দিনে অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থের নেতৃত্বে পরিচালিত অপর এক অভিযানে সুবিদবাজার এলাকার ফ্রেন্ডস ফার্মেসিকে ৫ হাজার টাকা এবং টুকের বাজার এলাকার পপুলার ফার্মেসিকে আরও ৫ হাজার টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সিলেট জেলা পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের দুটি পৃথক টিমের সহযোগিতায় পরিচালিত এসব অভিযানে নগরীর বিভিন্ন পয়েন্টের শতাধিক ফার্মেসিতে তদারকি করা হয়। এসময় অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার বিষয়ক সচেতনতামূলক লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত