কুলাউড়া প্রতিনিধি

১৫ মার্চ, ২০২০ ২১:২৮

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে অধ্যক্ষ আব্দুর রউফের মৃত্যু

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এবং কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ (৬০) আর নেই।

তিনি রোববার (১৫ মার্চ) সকাল ৯ টায় পৌর শহরের টিটিডিসি এলাকার নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

এদিন বিকেল সোয়া ৫টায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে তার প্রথম জানাজার নামাজ সম্পন্ন হয়। সন্ধ্যায় উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কামারকান্দিতে আব্দুর রউফের নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজার নামাজ শেষে তার দাফন সম্পন্ন হয়। এদিকে তার মৃত্যুতে উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুর আগ পর্যন্ত তিনি ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষের দায়িত্ব পালন করছিলেন। এছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার ভোরে ফজরের নামাজের পর তিনি আবার ঘুমিয়ে পড়েন। সকাল ৯টার দিকে তার স্ত্রী রীনা চৌধুরী ঘুম থেকে জাগাতে গিয়ে আব্দুর রউফের কোন সাড়া শব্দ না পেয়ে কুলাউড়া হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত