COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

70

Confirmed Cases,
Bangladesh

08

Deaths in
Bangladesh

30

Total
Recovered

1,118,045

Worldwide
Cases

59,201

Deaths
Worldwide

229,145

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ, ২০২০ ২১:১০

পর্যটকদের সিলেটে না আসার আহ্বান, পর্যটনকেন্দ্রগুলোতে মাইকিং

এই মুহূর্তে সিলেটে বেড়াতে না আসার জন্য পর্যটকদের প্রতি আহ্বান জানিয়েছে সিলেটের জেলা প্রশাসন। করোনাভাইরাস সংক্রমণের শঙ্কায় পর্যটকদের সিলেটে আসার ব্যাপারে নিরুৎসাহিত করা হচ্ছে। এ জন্য মঙ্গলবার সিলেটের গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন পর্যটন কেন্দ্রে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়।

সিলেটের বেশিরভাগ পর্যটনকেন্দ্রেরই অবস্থান গোয়াইনঘাট উপজেলায়। এ উপজেলার বিছনাকান্দি, রাতারগুল, জাফলং প্রায় সারাবছরই ভিড় করেন পর্যটকরা। জনসমাগমে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি থাকলেও সিলেটের পর্যটন কেন্দ্রগুলোতে ভিড় করছেন অনেকে।

এ অবস্থায় পর্যটকদের সিলেট আসতে নিরুৎসাহিত করছে জেলা প্রশাসন। বুধবার থেকে মাইকিং ও প্রচারপত্র বিলি মাধ্যমে পর্যটকদের নিরুৎসাহিত করা হচ্ছে।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবুল কালাম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমরা এখনো নিষেধাজ্ঞা জারি করিনি। তবে নিরুৎসাহিত করছি, যাতে এই সময়ে পর্যটকরা সিলেট না আসেন।

তিনি বলেন, আমরা সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) নির্দেশনা দিয়েছি, যাতে পর্যটন কেন্দ্রগুলোতে লোক সমাগম না হয়। এজন্য আজ গোয়াইনঘাটের পর্যটনকেন্দ্রগুলোতে মাইকিং করা হয়েছে। কাল থেকে অন্য উপজেলায়ও মাইকিং করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত