COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

56

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

936,829

Worldwide
Cases

47,263

Deaths
Worldwide

194,604

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

মাধবপুর প্রতিনিধি

২৪ মার্চ, ২০২০ ১৫:৫২

মাধবপুরে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন, সরঞ্জামাদি জব্দ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ভারতের সীমান্তবর্তী ধর্মঘর এলাকা থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সময় অভিযান চালিয়ে ড্রেজার মেশিনসহ সরঞ্জামাদি জব্দ করেছে বিজিবি।

সোমবার রাতে বাংলাদেশ ভারত সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে ধর্মঘর এলাকার সীমান্ত এলাকার মেইন পিলার ১৯৯২/২৩ দেবনগর নামক স্থানে সোনাই নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের সংবাদ পেয়ে ধর্মঘর বিওপির সুবেদার মো. দেলোয়ার হোসেনের নেতৃত্ব টহল দাল ঘটনাস্থলে অভিযান চালায়।

এ সময় বালু উত্তোলনকারী বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বিজিবি ড্রেজার মেশিন, বালু উত্তোলনের সরঞ্জামাদি, একটি ডিজেলচালিত মেশিন, ১৯৬ ফুট পাইপ উদ্ধার করে। সরঞ্জামাদি মাধবপুর থানায় জমা দেওয়া হয়েছে।

বালু উত্তোলনকারী উপজেলার ধর্মঘর ইউনিয়নের আলীনগর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে মো. রাসেল মিয়া (৩৫) কে আসামি করে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ধারা ১৫ মোতাবেক মামলা দায়ের হয়েছে।

এছাড়া তেলিয়াপাড়া বিওপির নায়েক মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি সদস্য জালারপাড় নামক স্থানে অভিযান চালিয়ে ৯২ বোতল ফেনসিডিল , ১১টি ভিভেল সাবান, ৭টি নিম সাবান এবং ১৫৯টি ক্লিনিক প্লাস শ্যাম্পু উদ্ধার করে।

৫৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরী এসব ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আপনার মন্তব্য

আলোচিত