COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

862,573

Worldwide
Cases

42,528

Deaths
Worldwide

179,127

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

গোয়াইনঘাট প্রতিনিধি

২৫ মার্চ, ২০২০ ১৮:০৩

গোয়াইনঘাটে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমণ রোধ এবং আসন্ন বর্ষায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় এবং জরুরী ভিত্তিতে ব্যবস্থা নিতে সিলেটের গোয়াইনঘাটে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ মার্চ) বেলা দুইটায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উক্ত জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোয়াইনঘাট উপজেলায় প্রতি ইউনিয়নে ১০০ জন করে মোট ৯০০ জন তরুণ উদ্যমী স্বেচ্ছাসেবক প্রস্তুত রাখার সিদ্ধান্ত হয়। এছাড়া আগামী ২দিনের মধ্যে উপজেলার সবকটি ইউনিয়নে করোনা ভাইরাস প্রতিরোধ এবং ডেঙ্গুর আগাম প্রস্তুতি হিসাবে জীবাণুনাশক ও অনুমোদিত কীটনাশক ছিটানোর সিদ্ধান্ত হয়। এছাড়াও প্রবাসীদের হোম কোয়ারেন্টিন মানতে বাধ্য করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় করোনা ভাইরাস থেকে জনসাধারণকে সুরক্ষায় ব্যাপক গণসচেতনতা সৃষ্টির লক্ষে সকলের সহযোগিতা কামনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিবের সভাপতিত্ব ও সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন গোয়াইনঘাটের উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাম্মৎ আফিয়া বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. হক, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, ফতেপুর ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রহমান চৌধুরী, নন্দিরগাও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, আলীরগাঁও ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়ের প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত