হবিগঞ্জ প্রতিনিধি

৩০ মার্চ, ২০২০ ১৯:২৪

হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়ে ঘরে থাকার আহ্বান হবিগঞ্জের এমপির

করোনাভাইরাস মোকাবিলায় সবাইকে নিজ ঘরে অবস্থানের আহ্বান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির।

এরআগে জনসচেতনতা কর্মসূচির অংশ হিসেবে হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় ১ হাজার ৪৮০ জন অসচ্ছল লোকের হাতে ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি করে ডাল তুলে দেন তিনি।

সোমবার (৩০ মার্চ) সকাল ১০টায় সদর উপজেলার রিচি ইউনিয়নে খাদ্য বিতরণের মধ্য দিয়ে এ কর্মসূচি শুরু করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির।

পরে লাখাই উপজেলার ৬টি ইউনিয়নে ৬শ এবং হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে ৮৮০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশে এসব বিতরণ করা হচ্ছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
 
বিতরণকালে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হাসান রুবেল, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্চিতা কর্মকারসহ সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
খাদ্য বিতরণের প্রাক্কালে জনসচেতনতামূলক কর্মসূচিতে এমপি আবু জাহির বলেন, সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। অন্তত ২০ সেকেন্ড সময় নিয়ে ভালো করে সাবান দিয়ে হাত ধুয়ে থাকুন করোনামুক্ত।
 
তিনি জেলার বিদেশফেরতদের এবং একইসঙ্গে তাদের সংস্পর্শে যারা গেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিতেও সবাইকে আহ্বান জানান। এছাড়াও প্রধানমন্ত্রীর সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে সবাইকে নিজ নিজ বাসস্থানে অবস্থানের অনুরোধ জানান এমপি আবু জাহির।

জনসচেতনতামূলক কর্মসূচি চলাকালে সেনাবাহিনী ও পুলিশ সদস্যসহ প্রশাসনের লোকজন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত