Advertise

ছাতক প্রতিনিধি

৩০ মার্চ, ২০২০ ১৯:৪৯

ছাতকে সরকারি খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জের ছাতকের দোলারবাজার ও চরমহল্লা ইউনিয়নের উদ্যোগে সরকারি চাল, ডাল ও আলু বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ মার্চ) সকালে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

দোলাবাজার ইউনিয়নে সরকারী ১ হাজার ২০ কেজি চাল, ১২০ কেজি ডাল ও ৬০ কেজি ডাল বরাদ্দ দেয়া হয়। এসব খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, কেজি ডাল ও কেজি আলু করে প্যাকেট তৈরি করে ১২০ পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

সকালে সরকারী এসব খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান সায়েস্তা মিয়া। পরিমাণে কম হওয়ায় চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে আরও ৬০ কেজি ডাল যোগ করে বিতরণ করা হয়।

এ সময় ইউপি সচিব অতি রঞ্জন সরকার, সদস্য আবুল খয়ের, ছালিক মিয়া চৌধুরী, গিয়াস উদ্দিন কুতুব, আব্দুল জলিল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে চরমহল্লা ইউনিয়নে ৯০টি গরীব পরিবারের মাঝে সরকারী খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত। এসব খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, কেজি আলু ও আধা কেজি ডাল নিয়ে ১টি প্যাকেট তৈরি করে মোট ৯০ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোপাল চন্দ দাস, সহকারী মৎস্য কর্মকর্তা মাসুদ জামান ইউপি সচিব মাসুক মিয়া, ইউপি সদস্য নুরুজ্জামান, আব্দুল মতিন, গিয়াস উদ্দিন, নাসির উদ্দিন, নূর মিয়া, আলী আহমদ, হুশিয়ার আলী, কয়েছ আহমদ, এখলাছুর রহমান, হাফসা বেগম, অঞ্জলি রানী নাথ, বীণা রানী দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত