তাহিরপুর প্রতিনিধি

০১ এপ্রিল, ২০২০ ২১:১৬

তাহিরপুরে ৫ সহস্রাধিক মাস্ক বিতরণ করেছেন এমপি শামীমা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় করোনা ভাইরাস প্রাদুর্ভাব ও সংকটের সময় দরিদ্র ও দিনমজুর শ্রমিকদের মধ্যে মাস্ক বিতরণ করেছেন সিলেট সুনামগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাংসদ অ্যাডভোকেট শামীমা শাহারিয়ার।

বুধবার (১ এপ্রিল) দুপুরে তাহিরপুর উপজেলা সদর ও বাদাঘাট বাজারে সেনাবাহিনীর সহযোগিতায় প্রায় ৫ সহস্রাধিক মাস্ক বিতরণ করেন তিনি।

এসময় তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণ দেশের এই সংকটময় মুহূর্তে দেশের মানুষের কল্যাণের জন্য আপনাদের জন্যই এসেছি। আপনারা করোনাভাইরাস ভাইরাস প্রতিরোধে সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকাসহ বিভিন্ন গণসচেতনতা মূলক দিকনির্দেশনা মেনে চলুন। আমি আপনাদের পাশে আছি।

এসময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী, বাংলাদেশ সেনাবাহিনী সিলেট সেনানিবাস সুনামগঞ্জ জেলার তাহিরপুর, জামালগঞ্জ ও ধরমপাশা উপজেলার দায়িত্বপ্রাপ্ত মেজর মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান, উপজেলা কৃষকলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক খসরু ওয়াহিদ চৌধুরী, যুগ্ম আহŸায়ক জুলহাস মল্লিক, উত্তর বড়দল ইউনিয়ন কৃষকলীগ আহŸায়ক দিলোয়ার হোসেন দুলাল, বাদাঘাট ইউনিয়ন কৃষকলীগ আহŸায়ক শামসুদ্দিন মেম্বার, যুগ্ম আহŸায়ক ডা. শেখ হাফিজুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত