Advertise

জৈন্তাপুর প্রতিনিধি

০২ এপ্রিল, ২০২০ ০০:১৪

করোনা প্রতিরোধে জৈন্তাপুরে সর্বদলীয় কমিটি গঠন

করোনা প্রতিরোধ ও ব্যবস্থাপনার লক্ষ্যে জৈন্তাপুর উপজেলার জনপ্রতিনিধি, সর্বদলীয় নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সাংবাদিকদের উপস্থিতিতে বুধবার (১ এপ্রিল) উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল আহমদ।

সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ১৭-পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবুল মওলা চৌধুরী, উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আব্দুল হাফিজ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইসমাইল আলী আশিক, সহ-সভাপতি হাজী মাহমুদুর রহমান বাদশা, সহ সভাপতি নুর উদ্দিন কমান্ডার, যুগ্ম সাধারণ সম্পাদক ওলিউর রহমান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আকমল হোসেন চৌধুরী, আইয়ুব আলী, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, পলিনা রহমান, ইউপি চেয়ারম্যান মো. ইয়াহইয়া, শাহ আলম চৌধুরী তোফায়েল, বাহারুল আলম বাহার, আব্দুর রশিদ, আমিনুর রশিদ চৌধুরী, আওয়ামী লীগের সহ-সভাপতি নিপেন্দ্র কুমার দে, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা সাইফুল ইসলাম বাবু, শ্রমিক নেতা আব্দুর রহমান, জৈন্তাপুর প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, প্রচার সম্পাদক শাহজাহান কবির খান।

সভায় করোনা ভাইরাস প্রতিরোধ ও সার্বিক পরিস্থিতি মোকাবেলার জন্য সর্বসম্মতিক্রমে জৈন্তাপুর উপজেলা সর্বদলীয় করোনা প্রতিরোধ ও ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়। এছাড়াও একটি অর্থ ও প্রচার উপকমিটি গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত