কমলগঞ্জ প্রতিনিধি

০৪ এপ্রিল, ২০২০ ১৮:৫৫

কমলগঞ্জে বিনা কারণে ঘোরাফেরার অপরাধে আটক ৫, জরিমানা

যৌথ পর্যবেক্ষণে পুলিশ ও সেনাবাহিনী

করোনাভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যবেক্ষণকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৪ টি মামলা হয়েছে। মামলায় মোটরসাইকেল আরোহী ও দোকানমালিকদের কাছ থেকে নগদ ২৬ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া বিনা কারণে বাজারে ঘোরাফেরার অপরাধে ৫ জনকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলার মাধবপুর, আদমপুর, আলীনগর ও শমশেরনগর বাজারে কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী, সেনা কর্মকর্তা ক্যাপ্টেন বায়েজীদ ও পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের সহায়তায় এ অভিযান চলে।

পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যক্ষেনকালে হেলমেটবিহিন মোটরসাইকেল চালনা, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ১৮৬০ ধারার ১৮৮ উপধারা ও ২৬৯ উপধারায়  ১৪টি মামলায় ২৬ হাজার ৪০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে। এ সময় বিনা প্রয়োজনে বাজারে ঘোরাফেরার অপরাধে শমশেরনগর থেকে ৫ জন আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মুদি দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগম না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪ টি মামলা করে জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত