বিশ্বনাথ প্রতিনিধি

০৪ এপ্রিল, ২০২০ ১৯:৩২

বিশ্বনাথে কঠোর হচ্ছে প্রশাসন, ৫ টার পর দোকান বন্ধের ঘোষণা

সিলেটের বিশ্বনাথে করোনা সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনী, পুলিশ, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সমন্বয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলার সর্বত্র প্রশাসনের কঠোর নজরদারিসহ বিকেল ৫ টার পরে দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। আর এ সিদ্ধান্ত সোমবার (৫ এপ্রিল) থেকে কার্যকর করা হবে এবং তা বাস্তবায়নে উপজেলা সদরের সর্বত্র মাইকিং করা হবে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান বলেন, জরুরী নিত্য পণ্যের দোকান, সার, বীজ, কীটনাশক, জ্বালানি তেল, মাছ বাজার প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং সবজি বাজার ১২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত খোলা রাখা যাবে। আর ফার্মেসীসহ সেবাধর্মী প্রতিষ্ঠানগুলো খেলা থাকবে। তবে, বিকেল ৫টার পর ফার্মেসীসহ সেবাধর্মী প্রতিষ্ঠানগুলো একটি সাটার খোলা রেখে রাখতে পারবেন।

পাড়া মহল্লার দোকানগুলোও একই নিয়মে চলবে। একের অধিক মোটরসাইকলে আরোহী হওয়া যাবে না। অযথা আড্ডাবাজি করা যাবেনা। আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে। অকারণে রাস্তায় বের হওয়া ব্যক্তিদের প্রয়োজনে জেল জরিমানাও করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব আহমদ, সেনাবাহিনীর ক্যাপ্টেন আসিফ ইকবাল, বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন। এ সময় স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত