Advertise

সিলেটটুডে ডেস্ক

০৪ এপ্রিল, ২০২০ ২০:২৫

‘সবাই এগিয়ে আসলে কেউ না খেয়ে থাকবে না’

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে দিয়েছেন কোন মানুষ যাতে না খেয়ে থাকে। যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহবানও জানিয়েছেন প্রধানমন্ত্রী। তার জন্য তিনি তহবিল গঠন করেছেন। গ্রামের প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। দলের বিভিন্ন নেতাকর্মীরা শ্রমজীবী, অসহায়, কর্মহীন, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াচ্ছেন। সবাই মিলে এগিয়ে আসলে কেউ না খেয়ে থাকবে না।

শনিবার (৪ এপ্রিল) ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের রবিদাশপুর গ্রামে রণধীর পাল কল্যাণ ট্রাস্টের উদ্যোগে গরীব, অসহায়, দিনমজুর এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি একথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন, হাটবাজারে ঘুরাঘুরি না করে নিজেকে, পরিবারকে ও দেশকে নিরাপদ রাখতে সবাই সচেতন হওয়া প্রয়োজন। করোনাভাইরাসের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি বিভিন্ন উপজেলায় যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব মানুষ যার যার অবস্থান থেকে অসহায় মানুষকে সহযোগিতার আহবান জানিয়েছেন। দলের বিত্তবান যারা আছেন তারা গরীব মানুষের পাশে দাঁড়ানো তাদের নৈতিক দায়িত্ব।

তিনি আরও বলেন, প্রয়োজন ছাড়া আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। সবার ঘরে ঘরে খাদ্য পৌঁছে যাবে। সরকার উদ্যোগ গ্রহণ করেছে আপনার ঘরে থাকুন খাদ্যসামগ্রী পৌঁছে যাবে। সামান্য ভ‚লের কারণে অনেক বড় ক্ষতি হতে পারে। ঘরে থাকুন নিজেকে, পরিবার ও দেশকে নিরাপদ রাখুন।

এর পূর্বে ওসমানপুরে ইউনিয়নের অফিসে এবং বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ও উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

দিন ব্যাপী খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন-সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ, সাবেক উপ-প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, উসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি আবদাল মিয়া, সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলু, যুগ্ম সম্পাদক ঝলক পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল, ছাত্রলীগ নেতা সুলেমান আহমদ, পাপ্পু বহিৃ প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত