তাহিরপুর প্রতিনিধি

০৫ এপ্রিল, ২০২০ ১৯:১৬

সুনামগঞ্জে বিভিন্ন সম্প্রদায়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জে মুচি, বেদে, গাইন ও হিজড়া সম্প্রদায়ের মধ্যে সরকারি খাদ্যসহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

রোববার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় শহরের ষোলঘর সরকারি কলোনি মাঠে করোনা পরিস্থিতিতে অসহায় সুনামগঞ্জ জেলার হিজরা স¤প্রদায়ের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। জেলা শহর ছাড়াও আরও কয়েকটি উপজেলায় হিজড়াদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৯৫ জন হিজড়া এই সহায়তা পেয়েছেন বলে জানা গেছে।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, সুনামগঞ্জ সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক সচিত্রা রায়, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু প্রমুখ।

ষোলঘর কলোনী মাঠে নিরাপদ দূরত্ব বজায় রেখে ২০ জন, ওয়েজখালী পয়েন্টে ১৫ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ৪০ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ১০ জন এবং জামালগঞ্জ উপজেলায় ১০ জনসহ মোট ৯৫জনকে সহায়তা করেছে প্রশাসন।

সুনামগঞ্জ সদর উপজেলার মুচি, বেদে ও গাইনসহ বিভিন্ন স¤প্রদায়ের লোকদের মধ্যে প্রায় ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এদের মধ্যে রয়েছে গৌরারং ইউনিয়নের টুকের বাজার এলাকায় গাইন স¤প্রদায়ের ৫১টি পরিবার এবং সুরমা ইউনিয়নের সদরগড় ও তার আশপাশের এলাকার ১০০টি বেদে পরিবার, মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ এলাকার মুচি স¤প্রদায়ের ২৬টি পরিবার এবং অসহায় দিনমজুর ২০টি পরিবারকে খাদ্য সহায়তা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত